শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

দ্রুত গতিতে ফিফটি তুলে আউট হলেন তামিম ইকবাল,বাংলাদেশ ৮০/২ (১৪ ওভার)

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ২:৩০ পিএম

ওপেনিং এ নেমে প্রথম ম্যাচে ৬২ রানের ইনিংস খেলেও বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছিল তামিম ইকবালকে।সমালোচকদের ভাষ্য,ওই রান তিনি ৮৮ বলের জায়গায় ৬৮ বলে করতে পারলে প্রথম ম্যাচে বাংলাদেশের দলগত স্কোর আরো বড় হতে পারত।

তবে আজ দ্বিতীয় ওয়ানাডেতে তামিম সেই সমালোচনার জবাব ব্যাট হাতেই দিয়েছেন তামিম ইকবাল।শুরু থেকেই চড়াও হয়েছেন জিম্বাবুয়ের বোলারদের উপর।নতুন বলে শুরু করা স্বাগতিকদের দুই পেসার ইভান্স ও নাইয়োচিকে পিটিয়েছেন সমানতালে।১০ চার ১ ছক্কায় শয়ের বেশি স্ট্রাইকরেটে ব্যাটিং পাওয়ারপ্লেতেই তুলে নিয়েছেন ফিফটি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দুই উইকেট হারিয়ে বাংলাদেশের ১৪ ওভারেই তুলেছে ৮০ রান। লিটনের বদলে ওপেনিং এ নামা এনামুল ২৫ বলে ২০ রান করে রান আউট হয়ে সদ্যই সাজঘরে ফিরেছেন।ক্রিজে এখন আছেন দুই নতুন ব্যাটসম্যান-নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিম।

এর আগে দ্রুত গতিতে ফিফটি তোলা তামিম চাকাভার করা ১১ তম ওভারের শেষ বলে ক্যাচ দিয়ে ফেরেন।তবে তার ৪৫ বলে ৫০ রানের ইনিংসটি নিশ্চিতভাবে টাইগারদের বড় স্কোর দাঁড় করানোর কাজটি সহজ করে দিয়েছে।


এর আগে সিরিজ বাঁচানোর লড়াইয়ে আজকের ম্যাচে বাংলাদেশ ফের টসে হেরে ব্যাটিংয়ে নামে।বাংলাদেশ একাদশে আনা হয়েছে দুটো পরিবর্তন। লিটন দাসের বদলে একাদশে এসেছেন নাজমুল হোসেন শান্ত, আর পেসার মুস্তাফিজের বদলে একাদশে ঢুকেছেন তাইজুল ইসলাম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন