বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের উলিপুরে ওষুধ ব্যাবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৪:৪৯ পিএম

কুড়িগ্রামের উলিপুরে আলমগীর হোসেন (২৬) নামের এক ওষুধ ব্যাবসায়ীকে প্রকাশ্যে এলোপাতারি কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বত্তরা।
শনিবার ( ৬ আগষ্ট) বিকেলে উপজেলা সদরের থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানায়, উপজেলার হেলথ কেয়ার মেডিসিন কর্নারের মালিক আলমগীর হোসেন পার্শ্ববর্তী একটি ওষুধের দোকানে ওষুধ নিতে যায়। এসময় অতর্কিত ভাবে এক যুবক পিছন দিক থেকে তাকে ছুরি দিয়ে এলোপাতারি কোপাতে থাকে এবং তার সঙ্গীরা মোবাইলে ভিডিও ধারন করে। আহত আলমগীর ঘুরে দাঁড়ানোর আগেই তারা সেখান থেকে কোন কিছু না বলে দ্রুত সটকে পড়ে।

এ ব্যাপারে ঔষধ ব্যবসায়ী আলমগীর হোসেন বলেন, আমাকে পিছন থেকে যখন মারছে আমি টের পাইনি। পরে যখন সামন থেকে মারছে তখন দেখতে পেয়েছি। তবে তাদেরকে চিনতে পারি নাই। আমার কারও সাথে কোন প্রকার শত্রুতা নেই। যারা আমাকে মারার জন্য এভাবে ছুরি দিয়ে কোপাইছে তাদের বিচার চাই। আমি তো একদম নিরীহ মানুষ কেন আমার সাথে মানুষ এমনটা করলো।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। তার শরীরের ক্ষত বেশী থাকায় পরে তাকে রোববার (৭ আগস্ট) কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যাবসায়ী আলমগীর উলিপুর পৌর এলাকার বলদি গ্রামের ইউসুফ আলীর ছেলে।

এ ব্যাপারে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, দুর্বত্তদের সনাক্ত করতে ওই এলাকার সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। দ্রুতই কার্যকর ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন