রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে কৃষকদলের বিক্ষোভ সমাবেশে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৫:২৩ পিএম

ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা নিহত এবং জ¦ালানী তেলসহ সারের মুল্য বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ করেছে ঝিনাইদহ জেলা কৃষকদল। রবিবার সকালে ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কস্থ জেলা বিএনপির কার্যালয়ে সামনে এ কর্মসূচী পালিত হয়।

প্রতিবাদ সমাবেশে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এম মজিদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া সমাবেশে জেলা বিএনপিসাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশা, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড কামাল আজাদ পান্নু, বিএনপি নেতা আব্দুল মজিদ বিশ্বাস, সাজেদুর রহমান পপপু, শ্রমিকদলের সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা কৃষকদলের সদস্য সচিব লাবলুর রহমান বাবলু, কৃষক দল নেতা মীজানুর রহমান মাস্টার, মোঃ আব্দুর রউফ, হাফিজুর রশিদ স্বপন ও আব্দুর রশিদ মোহন প্রমুখ বক্তব্য রাখেন।
বিএনপি নেতারা বলেন, গোটা দেশ আজ বিস্ফোরন্মুখ। মানুষের মধ্যে হাহাকার। সব জিনিসের দাম বৃদ্ধির কারণে মানুষ প্রতিনিয়ত নিঃস্ব হচ্ছে। অথচ এই সরকারের মন্ত্রী, এমপি আমলারা কোটি কোটি টাকার পাহার গড়ে তুলেছেন। এখন প্রতিবাদ করলেই হত্যা করা হচ্ছে। বিএনপি সভাপতি এম এ মজিদ বলেন, ভোলায় স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতাকে খুন করে হাসিনা সরকার ক্ষমতায় থাকতে পারবে না। দ্রুত এই জুলুমবাজ সরকারকে বিদায় ঘটানো হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন