বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চাকাভা ও রাজার ফিফটিতে এগিয়ে যাচ্ছে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৭:৫২ পিএম | আপডেট : ১১:৫২ পিএম, ৭ আগস্ট, ২০২২

আগের ম্যাচে অসাধারণ সেঞ্চুরি পাওয়া জিম্বাবুয়ের জয়ের নায়ক সিকান্দার রাজা দ্বিতীয় ম্যাচেও ভয়ঙ্কর হয়ে উঠেছেন। বাংলাদেশের দেয়া ২৯১ রানের জবাবে ব্যাট করছে জিম্বাবুয়ে। ক্যাপ্টেন রেজিস চাকাভাকে সাথে নিয়ে দারুণ ব্যাট করছেন সিকান্দার। দুজনেই হাফসেঞ্চুরি পূর্ণ করে এগিয়ে যাচ্ছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩০ ওভারে ৪ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১৫৭ রান। রেজিস চাকাভ ৫৮ ও সিকান্দার রাজা ৫৮ রানে অপরাজিত থেকে দলকে এগিয়ে নিচ্ছে।

এদিন সিরিজ বাঁচা মরার লড়াইয়ে পেসার হাসান মাহমুদ দলীয় ১৩ রানে ফিরিয়ে দেন জিম্বাবুয়ের দুই ব্যাটারকে। ইনিংসে প্রথম ওভারের তৃতীয় দলের ওপেনার টাকুডজোয়ানাশে কাইটানো (০) এরপর নিজের দ্বিতীয় ওভারে ফেনার আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া ইনোসেন্ট কাইয়া। ৭ রান করে মুশফিকের হাতে ক্যাচ দেন তিনি।

এরপর মিরাজ ও তাইজুল তুলে নেন একটি করে উইকেট। ১৫ ওভার শেষে ৪ উইকেটে জিম্বাবুয়ে ৪৯ রান তোলে। এরপর সিকান্দার রাজাকে সাথে নিয়ে দারুণ জুটি গড়েছেন অধিনায়ক রেজিস চাকাভা।

এর আগে রোববার হারের স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারীত ৫০ ওভারে ৯ উইকেটে ২৯০ রান তোলে বাংলাদেশ। দলের পক্ষে ওপেনার তামিম ৫০ ও মাহদুদউল্লা রিয়াদ সর্বোচ্চ ৮০ রান করেন।

উল্লেখ্য’সিরিজের প্রথম ওয়ানডে ৩০৩ রান তুলেও ৫ উইকেটে হেরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১-০তে পিছিয়ে আছে টাইগাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন