শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে আওয়ামী লীগ নেতাকে হত্যার চেষ্টা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহী নগরীর সিটি হাটের ইজারাদার ও আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কালুর বাড়িতে পিস্তলের গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার ও দুইজনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলো প্রাইম ব্যাংকের সাবেক পরিচালক ওয়াহিদ জামিল মুরাদ ও তার ব্যক্তিগত সহকারী জাহিদ আলম সম্রাট।
উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রর মধ্যে রয়েছে একটি শর্টগান, পিস্তল ও কয়েক রাউন্ড গুলি। আতিকুর রহমান কালু দাবি করেছেন, তাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়া জামিল ওয়াহিদ মুরাদকে তিনি চেনে না। এমনকি মুরাদও আমাকে চেনেন না। আমার বাড়িতে এসে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লেও তিনি আমাকে কেন হত্যা করতে এসেছিলেন সেটা জানি না। জামিল ওয়াহিদ আমার সঙ্গে কথার বলার সময়ও আমাকে চিনতে পারেননি। পরে আমি পরিচয় দেওয়ামাত্র তিনি আমাকে হত্যার জন্য আবারও গুলি ছুড়েন। সেই গুলি গিয়ে লাগে বাড়ির দরজায়। আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।
নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, গত শনিবার রাত দুইটার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি হাটের ইজারাদার আতিকুর রহমান কালুর বাড়িতে তাকে হত্যার উদ্দেশ্যে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার পরে দুইটি সর্টগান,একটি পিস্তল, তিনটি ম্যগজিন ও শতাধিক রাউন্ড গুলিসহ দুই জনকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। এসময় সন্ত্রাসীদের বহনের কাজে ব্যবহৃত কালো রংয়ের প্রাইভেট কারও জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন