বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিঙ্গাইরে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের পঞ্চম শ্রেণির জনৈক ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে ৬ মাসের অন্ত:সত্ত্বা করার অভিযোগ ওঠেছে। এদিকে, ঘটনাটি প্রকাশ পাওয়ায় অভিযুক্ত মোহন গাঁ ঢাকা দিয়ে ছিলো। পরে থানা পুলিশ অভিযোগ পেয়ে গত শনিবার রাতে তাকে গ্রেফতার করেন।

জানা গেছে, গতকাল আসামিকে মানিকগঞ্জ চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই তারেক বলেন, গতকাল সিনিয়ার চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট জান্নাতূল বারি সুলতানা ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকট করেন। পরে আদালত আসামিকে জেল হাজতে পাঠান।
সরেজমিন, গত শনিবার ভিকটিম ও তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে, মোহন ওই ছাত্রীকে ফুসলিয়ে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টারপ্রাইজ নামের টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে ভিকটিম অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন বলে জানা যায়।
ভিকটিমের মা জানান, তাদের নিজস্ব কোনো জায়গা জমি নেই। অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝি-এর কাজ করেন। স্বামী কৃষি কাজ করেন। ৩ সন্তানের মধ্যে তার এই মেয়েটি সবার ছোট। ঘটনা প্রকাশ পাওয়ায় ১০-১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিলো। আইনের আশ্রয় প্রসঙ্গে বলেন, আমরা গরিব মানুষ থানা পুলিশ বুঝি না।
অভিযুক্ত মোহনের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইল নম্বর চাইলে তার স্ত্রী ও পুত্র বধু বলেন তিনি ফোন ব্যবহার করেন না। স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল আলীম মুঠো ফোনে বলেন, আমি ৩ দিন যাবত এলাকার বাইরে আছি। তবে একাধিক লোকের মাধ্যমে আমি ঘটনাটি শুনেছি।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. সফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন