শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়লার ব্যবসা নিয়ে দু’পক্ষের দ্বন্দ্ব

স্বেচ্ছাসেবক ও যুবলীগ নেতা গ্রেফতার

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

ময়মনসিংহের ভালুকায় শিল্পপ্রতিষ্ঠান ও বাসাবাড়ির ময়লা স্থানান্তর ব্যবসার বিষয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির ও ইউনিয়ন যুবলীগের উপ-দফতর সম্পাদক মোর্শেদ আলমকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। গত শনিবার রাতে উপজেলার সিডস্টোর বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য মতে, উপজেলার শিল্পাঞ্চল খ্যাত হবিরবাড়ি ইউনিয়নের ময়লার ব্যবসা করেন ক্ষমতাসীন দলের স্থানীয় কয়েকজন নেতা-কর্মী। সিডস্টোর এলাকার প্রতি পরিবার থেকে ময়লার ড্রামের মাসে ৩ থেকে ৫’শ আর শ্রমিকদের এক রুমের কক্ষ থেকে ৫০ থেকে ৭০ টাকা আদায় করা হয়। ময়লা ব্যবসায়ীদের দেয়া হিসেবে সিডস্টোর এলাকায় আদায় করা টাকার পরিমাণ প্রায় ১০ থেকে ১২ লাখ। সম্প্রতি হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান আলমগীর হোসেন। আগে থেকে যারা ময়লার ব্যবসা করতেন, তাদের কাছে টাকার ভাগ দাবি করেন আলমগীর।
এ নিয়ে গত শনিবার রাত ১০টার দিকে সিডস্টোর আল মদিনা মার্কেটের সামনে আলমগীর ও মোর্শেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে এবং ককটেল ফাটানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আলমগীর ও মোর্শেদকে আটক করে থানায় নিয়ে আসে।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির ও ইউনিয়ন যুবলীগের উপ-দফতর সম্পাদক মোর্শেদ আলমকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং তদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত দুই নেতা থানা হেফাজতে ছিলো এখনো মামলাও হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন