শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরলে যৌতুক না পেয়ে গৃহবধূর মাথা ন্যাড়া

স্বামীসহ শ্বশুর-শ্বাশুড়ি গ্রেফতার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

দিনাজপুরের বিরলে গৃহবধূর হাত পা বেঁধে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দিয়েছে যৌতুক লোভী স্বামী। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাতে উপজেলার কাজিপাড়া বিলাইমারি গ্রামে। এঘটনায় স্বামীসহ ও শ্বশুর-শ্বাশুড়িকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ৮ বছর পূর্বে গাইবান্ধা সদর উপজেলার বালাসীঘাট মধ্য বাগুড়িয়া গ্রামের মৃত আছমত আলীর মেয়ে রেশমা খাতুনের সাথে বিয়ে হয় বিরলের বিলাইমারি গ্রামের হাসিম আলীর ছেলে মজিবর রহমানের । তাদের ৬ বছর বয়সী কন্যা সন্তান রয়েছে।
রেশমা খাতুন জানান, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামী মজিবর, শ্বশুর হাসিম আলী ও শ্বাশুড়ি মনোয়ারা তার উপড় কারণে-অকারণে নির্যাতন চালাতো। গত শনিবার রাতে শ্বশুর-শ্বাশুড়ির ইন্ধনে তার স্বামী যৌতুকের জন্য চাপ দিলে দু’জনের মধ্যে ঝগড়া হয়। রাত ১ টার দিকে স্বামী মজিবর রহমান রেশমাকে খাটের উপর শক্ত করে বেঁধে মুখে কাপড় গুঁজে শুরু করে শারিরিক নির্যাতন। একপর্যায় তার মাথার অর্ধেক অংশের চুল কেটে ন্যাড়া করে দেয়। এ নির্যাতন চলে ভোর পর্যন্ত। এসময় মুখের কাপড় খুলে গেলে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।
বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। গতকাল রোববার রেশমা নিজে বাদি হয়ে মামলা করেছেন। মামলার পরপরই ৩ আসামীকে গ্রেফতার জেল হাজতে প্রেরণ করা হয়েছ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন