শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ের খাবার ফ্রিতে নয়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

বর্তমানে যে হারে সকল জিনিসের দাম বেড়ে চলেছে, সেই অবস্থায় একজন বাবাই জানেন মেয়ের বিয়ে দিতে কতটা কষ্ট। মূল্যবৃদ্ধির এই বাজারে একটি বিয়েতে অনেক টাকার প্রয়োজন হন। মেয়ের বিয়েতে সাধারণত খরচ একটু বেশিই হয়। যদি সেই বিয়েতে আত্মীয়-স্বজনদের দাওয়াত দিয়ে খাওয়ানো হয়, তাহলে খরচের অঙ্কটা অনেক বেড়ে যায়।

এর জন্য পরিবারের পক্ষ থেকে কনে নিজেই অভিনব এক প্রস্তাব দিয়েছেন। তিনি জানিয়েছেন, দ্রব্যমূল্যের চড়া দামের বাজারে তার পরিবারের পক্ষে বিরাট খরচ সামলে ওঠা সম্ভব হচ্ছে না। সুতরাং যারা আমন্ত্রিত হবেন বিয়েতে তাদেরই দিতে হবে খাওয়ার খরচ। এমন না হলে বাধ্য হয়ে তাকে বিয়ে বাতিল করতে হবে।
সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে কনের আবেদনের একটি স্ক্রিনশট। সেখানে কনে লিখেছেন, ‘কেউ অতিথির কাছ থেকে খাবারের খরচ চায়? কিন্তু এই মুহূর্তে সবকিছুর দাম আকাশছোঁয়া। এর ফলে আমাদের অক্টোবর মাসের বিয়ে বাতিল করতে হবে। অথবা উপহারের বদলে অতিথিদের কাছ থেকে খাবারের খরচ নিতে হবে।’

লেখার শেষে কান্নার ইমোজি দিয়েছেন কনে। ভাইরাল হওয়া সেই স্ক্রিনশটের ক্যাপশনে লেখা হয়েছে, ‘কনে বিয়ের বাজেট সামলাতে পারছেন না। অতিথিদের কাছেই খাওয়ার খরচ দাবি করেছেন।’ যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই কনের আবেদন শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা ওই কনের আবেদনের সমর্থন জানিয়েছেন। অনেকেই তার প্রস্তাবকে সঠিক বলে জানিয়েছেন। নেটিজেনদের বক্তব্য ওই কনে একদম সঠিক কথা বলেছেন। সূত্র : মিরর ইউকে, ফক্স নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন