শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

দুধের শিশুর মুখে ভদকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

আপনি কখনও ভাবতে পারেন যে, দুধের শিশু সন্তানকে তার বাবা-মা জোর করে ভদকা খাওয়াচ্ছেন। শিশুটি মাত্র বসা শিখেছে। এমন সময় বাবা-মার দায়িত্ব সন্তানের নজর রাখা। তার ভালোমন্দ সবকিছুর দায়িত্ব তাদের।
কিন্তু তারাই সন্তানের গলায় ঢেলে দিচ্ছেন ভদকা। সরাসরি ভদকার বোতল থেকে দুধের সন্তানের মুখে ঢেলে দেওয়া হয় ভদকা। সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হতে সময় লাগেনি। সেই ভিডিও শেয়ার করেছেন একজন মহিলা। তার নাম না জানা গেলেও, তিনি ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, আপনারা ভাবতে পারেন বাবা-মা মিলে দুধের শিশুকে ভদকা পান করাচ্ছেন।

এরপরই সেই ভিডিও নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তি কালো রঙের প্যান্ট পরে বসে রয়েছেন। তার সামনে বসে রয়েছে একটি শিশুদ। ওই ব্যক্তির হাতে একটি ভদকার বোতল। সেই বোতলের ছিপিতে ভদকা ঢেলে তিনি শিশুর মুখে ঢেলে দেন। জানা গেছে, ওই ব্যক্তি হল শিশুটির বাবা। বাবা-মা দু’জনে মিলে ভদকা খাওয়ান দুধের শিশুকে।
ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ শিশুর বাবা-মাকে গ্রেফতার করেছে। একই সঙ্গে সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দেওয়া হয়েছে সেই ভিডিও। কিন্তু ডিলিট করার আগেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সবাই রীতিমতো হতবাক ওই দম্পতির কাণ্ড দেখে। সূত্র : ডেইলি মেইল, মেট্রো ইউকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন