মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

বগুড়ায় অবৈধ মজুদের ১২ হাজার বস্তা সার জব্দ, গোডাউন সিলগালা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১:৩৬ পিএম

বগুড়ায় অবৈধভাবে মজুদ করা ১২ হাজার বস্তা সার জব্দ করা হয়েছে। রোববার রাতে বগুড়া সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের পাশের মঞ্জু-করিম ট্রেডার্সের গোডাউন থেকে এসব জব্দ করা হয়। এসময় অবৈধভাবে সার মজুদের অপরাধে গোডাউন সিলগালা এবং দুইটি ট্রাক জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। গোডাউনের মালিক নাজমুল পারভেজ কনক শহরের বড়গোলা এলাকার ব্যবসায়ী।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর উপজেলার ইউএনও সমর কুমার পাল জানান, বগুড়া সদর উপজেলায় যে সকল সার বিক্রয়কারী ডিলার রয়েছেন তার মধ্যে নাজমুল পারভেজ কনকের নাম নেই।

তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুদ করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গোডাউন ভর্তি অবৈধভাবে মজুদ করা আনুমানিক ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়। এছাড়া দুইটি ট্রাক যার একটি সম্পূর্ণ ভর্তি এবং একটি খালি ট্রাকও জব্দ এবং পুরো গোডাউন সিলগালা করা হয়েছে।
ইউএনও আরও জানান, এই গোডাউনের মালিক সার মজুদ করে বগুড়ার ১২টি উপজেলা এবং নওগাঁর বিভিন্ন এলাকায় সার বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গোডাউনের গেইট ম্যান মজিবর জানান, আগে এই গোডাউন খালি ছিল। গত এক মাস আগে থেকে সার মজুদ করা হচ্ছে।
অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, এরুলিয়া ইউপি চেয়ারম্যানসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন