বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

নয়াপল্টনে যুবদল নেতাকর্মীদের ঢল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৪:৩৭ পিএম

পুলিশের গুলিতে ভোলা জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলম নিহতের ঘটনায় যুবদলের ঢাকা পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের ঢল লক্ষ্য করা গেছে।

সোমবার (৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ১টার আগেই যুবদলের ঢাকা মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যাও বাড়ছে। বিক্ষোভ সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীরা সরকারের পদত্যাগ দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। এদিকে সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এবং এর আশপাশের এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন করা হয়েছে।

পুলিশের গুলিতে নিহত শহীদ আব্দুর রহিম ও শহীদ নুরে আলমকে হত্যা এবং জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল
কেন্দ্রীয় নির্বাহী কমিটির আহ্বানে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে বিক্ষোভ সমাবেশে শাহ্আলী থানা যুবদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান দেওয়ান এর নেতৃত্বে শাহ্আলী থানা যুবদলের ইলিয়াস, জসিম ও ৮নং ওয়ার্ড যুবদলের আব্দুল্লাহ, বাবুল মোল্লা, রাসেল মোল্লা, ৯৩নং ওয়ার্ডের ইউনুস রবিন, মিজান, মামুন হোসেন সহ শাহ্আলী থানা যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

বিপুল পরিমাণ নেতাকর্মীদের সমাগমের ফলে রাজধানীর কাকরাইল থেকে ফকিরাপুল পর্যন্ত বিএনপি যুবদলসহ তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল দেখা গেছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু, সঞ্চালনায় রয়েছেন সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মোন্না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন