শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে দুইজন গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৫:৫৪ পিএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে আবদুর রহিম (৪৫) ও নুরুল ইসলাম (৫০) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬শত পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ৬২হাজার টাকা, ৪টি মোবাইল ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, ছয়ানী ইউনিয়নের তৈয়বপুর গ্রামের সৈয়দ আহমদের ছেলে আবদুর রহিম ও লক্ষণপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নুরুল ইসলাম।

পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধারের অভিযানের অংশ হিসেবে সোমবার সকাল থেকে বেগমগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল। অভিযানচলাকালে সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ছয়ানী এলাকা থেকে এলাকার চিহিৃত মাদক কারবারি রহিম ও নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সাথে থাকা মোটরসাইকেলের একটি ব্যাগে তল্লাশি চালিয়ে মাদকদ্রব্য, নগদ টাকা, মোবাইলগুলো জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকা-েও জড়িত ছিলো। তাদের বিরুদ্ধে মাদক, বিষ্ফোরক ও হত্যাসহ একাধিক ঘটনায় দায়ের করা মামলা আদালতে বিচারাধিন রয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন