শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

রিচা চাড্ডা-আলী ফজলের বিয়ে সেপ্টেম্বরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৫:৫৭ পিএম

বলিউডের বহুল আলোচিত প্রেমিক জুটি রিচা চাড্ডা ও আলী ফজল। গত কয়েক বছরে একাধিকবার বিয়ের দিন তারিখ ঠিক করেও বিয়ে করতে পারেননি। নানা জটিলতায় সেসব ভেস্তে গেছে। অবশেষে চার হাত এক হচ্ছে এই যুগলের। আগামী সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দিল্লিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন রিচা-আলী ফজল।

জানা গেছে, সেপ্টেম্বরের শেষ সপ্তাহে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হবে তাদের৷ অক্টোবরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে প্রায় ৪০০ অতিথির সমন্বয়ে অনুষ্ঠিত হবে রিসেপশন। ইতিমধ্যে আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে।

জানা যায়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলী। একই বছরের ১৫ ফেব্রুয়ারি আদালতে বিয়ের নিবন্ধনের জন্য আবেদন করেন এবং মার্চে বিয়ের পরিকল্পনা করেন। কিন্তু করোনার প্রকোপের কারণে সব ভেস্তে যায়।

এই মুহূর্তে রিচা চাড্ডা ‘ফুক্রে থ্রি’ এবং ‘অভি তো পার্টি শুরু হুই হ্যায়’ সিনেমার কাজ শুরু করেছেন। এ ছাড়াও তিনি আলি ফজলের সঙ্গে ‘গার্লস উইল বি গার্লস’ চলচ্চিত্র প্রযোজনা করছেন। আলি ফজল ‘ফুক্রে থ্রি’তে রিচার সঙ্গেই স্ক্রিন শেয়ার করবেন।

উল্লেখ্য, অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন আলী ফজল ও রিচা চাড্ডা। রিচা-ফজলের প্রেমের সম্পর্ক শুরু ‘ফুকরি’ সিনেমার সেটে। যদিও তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ পায় ২০১৭ সালে। ২০২০ সালের শুরুতে রিচা চাড্ডা ও আলী ফজলের বিয়ের গুঞ্জন শুরু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন