মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

সখিপুরে জমিজমার বিরোধে চাচাকে কুপিয়ে হত্যার অভিযোগ

সখিপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৭:৫৮ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলায় জমিজমার বিরোধে ফালু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হাতীবান্ধা গ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, জমিজমা নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের ছেলেরা চাচা ফালু মিয়াকে হত্যা করেন। ফালু মিয়া হাতীবান্ধা গ্রামের মৃত চান মিয়ার ছেলে। হামলায় ফালু মিয়ার স্ত্রী-সন্তানসহ চারজন গুরুতর আহত হন। তাঁদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা হলেন নিহত ব্যক্তির স্ত্রী আজিরন্নেছা (৫০), ছেলে রিপন মিয়া (৩০), বেয়াই মোংলা মিয়া (৫০) ও তাঁর স্ত্রী হালিমা খাতুন (৪৫)।পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত ফালু মিয়া ও তাঁর বড় ভাই বাবর আলীর সঙ্গে ১৫ বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতেও একাধিক মামলা চলমান। আজ সকালে বাবর আলীর ছেলে জাফর ও নাজিমের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল দেশি অস্ত্র নিয়ে ফালু মিয়ার বাড়িতে হামলা করেন। তাঁরা ফালু মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। একপর্যায়ে বাড়িতে থাকা অন্যান্যদের কুপিয়ে আহত করেন তাঁরা। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ফালু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত বাকিদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনার পর অভিযুক্ত জাফর ও নাজিম গা ঢাকা দিয়েছেন। এ বিষয়ে বক্তব্য জানতে যোগাযোগ করে তাঁদের পাওয়া যায়নি।
হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আমির আলী বলেন, জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিনের বিরোধ ছিল।
সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মতিন বলেন, নিহত ফালু মিয়ার মাথা, কপাল ও শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন আছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন