শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী ধর্ষণ মামলায় সাবেক উপসচিব কারাগারে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে হতদরিদ্র মৎস্যজীবী পরিবারের ১৩ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলায় সাবেক উপ-সচিব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া সরদারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম সোনারায় গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ জয়নাল আবেদীনকে গ্রেফতার করে। জয়নাল আবেদীন ওই গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে। তিনি ধর্ম মন্ত্রণালয়ের উপ-সচিব ছিলেন।
জানা যায়, সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রাম এলাকায় জয়নাল আবেদীনের একটি মৎস্য খামার রয়েছে। খামার দেখা শুনার জন্য পুকুরের পাড়ে একটি টিনসেড ঘর নির্মাণ করে জয়নাল আবেদীন। খামারে গেলে তিনি প্রায় পার্শ্ব একটি হিন্দু বাড়িতে আসা যাওয়া করতেন। এ সুযোগ ঐ বাড়ির বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী মেয়েকে বিভিন্ন কাজের ছলে খামার ঘরে ডেকে ধর্ষণ করতেন। কিছুদন থেকে ওই প্রতিবন্ধীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হলে ডাক্তারি পরীক্ষায় কিশোরীর অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। এ ঘটনার জন্য ওই কিশোরী জয়নাল আবেদীনকে দায়ী করেন। পরে প্রতিবন্ধীর বাবা বাদি হয়ে থানায় একটি মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম বলেন, ধর্ষণের সুষ্পষ্ট তথ্য প্রমাণ পাওয়ায় আসামীকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন