বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

এক মিনিটের রুদ্ধশ্বাস লড়াই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পোষ্য বিপদে পড়েছে। বিশালা অজগর তার শরীরের অর্ধেকটা মুখে ঢুকিয়ে ফেলেছে। এতটুকু ভয় না পেয়ে পোষ্যকে বাঁচাতে এগিয়ে এল তিন বালক। বেশ কিছুক্ষণের লড়াইয়ে পোষ্যর প্রাণরক্ষা করল তারা। ভাইরাল তাদের লড়াইয়ের কাহিনি। সকলেই ধন্য ধন্য করছে তাদের।
ভাইরাল হওয়া এক মিনিটের ভিডিওতে দেখা গেছে কীভাবে পোষ্য সারমেয়কে অজগরের কবলমুক্ত করল তিন বালক। ভিডিওর শুরুতে দেখা গেছে একটি কুকুরকে প্রায় আষ্টেপৃষ্টে জড়িয়ে ফেলেছে অজগরটি।
লাঠি হাতে এগিয়ে এল এক বালক। তার পিছু পিছু আরও দু’জন এগিয়ে আসে। এরপর একটি লাঠির সাহায্যে অজগরটিকে বারবার আঘাত করে তারা। বেশ কিছুক্ষণের চেষ্টায় সাপটি কুকুরটিকে ছেড়ে দেয়। সাপের কবলমুক্ত হয় সারমেয়। এতটুকুও জখম হয়নি সে।
এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষেই। অজগর ও তিন বালকের অসম লড়াই দেখে কার্যত আঁতকে উঠছেন সকলে। অনেকেই আবার বালকদের সাহসিকতার প্রশংসা করছেন। তাদের কুর্নিশ জানাচ্ছেনও প্রত্যেকে।
অসম লড়াই করে বেঁচে ফেরার ঘটনাও ঘটেছে বহুবার। তবে অজগরের সঙ্গে তিন বালকের লড়াই যেন একেবারেই অন্যরকম। আপাতত সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে তিন সাহসী বালক। সূত্র : টাইমস নাউ, ইন্ডিয়া টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন