বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

চালক বাঘকে খাইয়ে দিলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সোশ্যাল মিডিয়ায় বাঘের বিভিন্ন ধরনের ভিডিও রয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয় বাঘের শিকার করার ভিডিও। কিন্তু সম্প্রতি একজন বাসের চালক এমন কাণ্ড ঘটিয়েছেন, যা সবাইকে হতবাক করেছে।
চালক বাসের জানালা খুলে চিকন লাঠির মাথায় আটকানো এক টুকরো গোশত দেখালেন বাঘকে। এরপরই বিশাল আকারের বাঘ লাঠির মাথায় গোশত দেখে ছুটে এল। বাঘটি কাছে এসেই গোশত খাওয়ার জন্য বাসের উপরে ঝাঁপিয়ে পড়ে। এরপরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।
ভাইরাল সেই ভিডিও ঃযবথধসধুরহমথঃরমবৎং নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, জঙ্গলঘেরা রাস্তায় বাস দাঁড় করালেন চালক। তারপর জঙ্গলে একটি বাঘকে দেখে খাবারের প্রলোভন দেখিয়ে কাছে ডাকলেন সেই চালক। বাস চালকের হাতে এক টুকরো গোশত দেখে লোভ সামলাতে পারল না বিশাল সাইজের বাঘ।
চালক বাসের জানলার কাঁচ কিছুটা খুলে সেখান দিয়েই বাঘটির মুখের সামনে এক টুকরো গোশত বাড়িয়ে দিলেন। বাঘও গোশতের টুকরা মুখে নেওয়ার সঙ্গে সঙ্গে চালক বাসের জানালাও বন্ধ করে দিলেন। বাঘকে নিজের হাতে করে কিছু খাওয়াবেন বলে কখনও কাছে ডেকেছেন, ভাবছেন, এত সাহস কারও আছে নাকি।
সম্প্রতি ওই বাস চালক এমনই কাজ করে দেখিয়েছেন। কিন্তু তিনি বাস থেকে নিজে নামেননি। বাঘকে গোশতের লোভ দেখিয়ে বাসের সামনে ডেকে এনেছেন। শুনতে আজব লাগলেও এমন কাণ্ড করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ওই ব্যক্তি। তার কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, নিউজ ১৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন