বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বিমানবন্দরে যাত্রীকে চড় মারার অভিযোগে কাস্টমস কর্তা বরখাস্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

শাহজালাল বিমানবন্দরে মালয়েশিয়া থেকে আসা এক ব্যক্তিকে চড় মারার অভিযোগে এক কাস্টমস কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া সোহেল রানা ছিলেন ঢাকা কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা। গত রোববার তার সাময়িক বরখাস্তের আদেশ হয় বলে জানিয়েছেন ঢাকা কাস্টম হাউজের উপকমিশনার সানোয়ারুল কবীর। তিনি গতকাল সোমবার বলেন, তার (সোহেল রানা) বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামা কিশোরেগঞ্জের এক ব্যক্তিকে তল্লাশির নামে হয়রানি ও চড় মারার অভিযোগ উঠেছে সোহেল রানার বিরুদ্ধে।
বিমানবন্দর কর্মকর্তারা জানান, শুক্রবার রাত সোয়া ১২টার দিকে মালিন্দো এয়ারে শাহজালাল বিমানবন্দরে নামেন ওই ব্যক্তি। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তাকে নানা হয়রানির শিকার হতে হয়।
এক কর্মকর্তা বলেন, ওই ব্যক্তিকে প্রথমে কাস্টমস জোনে জিজ্ঞাবাবাদ করেন সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানা; জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার গালে চড় কষান। এরপর কাস্টমসের অন্যান্য কর্মকর্তারা তাকে দীর্ঘসময় কাস্টমস ডেস্কে আটকে রেখে তার লাগেজ তল্লাশিও করেন। তবে কিছু না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। ঘটনাটি সংবাদমাধ্যমে আলোচিত হওয়ার পর সোহেল রানার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানাল কাস্টমস কর্তৃপক্ষ।###

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন