শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর সাবেক নেতা রশীদ আহমাদ ফেরদাউসের আব্বা আলহাজ্ব মোশাররফ হোসাইনের ইন্তেকাল

ইসলামী আন্দোলন মহাসচিবসহ নেতৃবৃন্দের শোক ও দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৩:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর সাবেক সেক্রেটারী, জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন "কলরব" এর প্রধান পরিচালক জনাব রশিদ আহমাদ ফেরদাউস-এর আব্বা চরমোনাই’র প্রবীণ মুজাহিদ আলহাজ্ব মোশাররফ হোসাইন (৯০) আজ ৯ আগষ্ট, মঙ্গলবার, দুপুর ১১.৩০ ঘটিকায় ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মীরহাজিরবাগস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনী, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, সহকর্মী রেখে গেছেন। উল্লেখ্য যে, মরহুমের ৫ ছেলের মধ্যে ২ ছেলে তাঁর জীবদ্দশায় ইন্তেকাল করেছেন।
আজ ৯ আগষ্ট, বাদ আসর, ঢাকা মিরহাজিরবাগ চৌরাস্তায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় ইসলামী আন্দোলনের সিনিয়র নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীগণ উপস্থিত থাকবেন।

আলহাজ্ব মোশাররফ হোসেনের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মুহাম্মদ আব্দুল আঊয়াল মজুমদার, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম কবির, বাংলাদেশ মুসলিম লীগের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য প্রবীণ রাজনীতিক আতিকুল ইসলাম, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মুফতি আব্দুল কাইয়ূম, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি ও সেক্রেটারী জেনারেল যথাক্রমে মুহাম্মদ আমিনুল ইসলাম ও হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

নেতৃবৃন্দ বলেন, মরহুম মোশাররফ হোসেন চরমোনাইর তরিক্বার সাথে সম্পৃক্ত থেকে বহু আল্লাহবিমুখ মানুষকে ইসলামের পথে ফিরিয়ে আনতে অসামান্য মেহনত করেছেন। তিনি বহু মসজিদ-মাদরাসাসহ দীনের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন, সেইসাথে পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন, আমীন।
কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত : ইসলামী আন্দোলন নেতার পিতা আলহাজ্ব মোশাররফ হোসেনের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আজ বাদ জোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুমের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বহুসংখ্যক মানুষ অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন