বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীর নিরাপত্তাহীনতার অভিযোগ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৮:১০ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চারজন শিক্ষার্থী সুষ্ঠু পরিবেশে তাদের শিক্ষাজীবন পাড় করার মত পরিবেশ সৃষ্টির জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ইরাজ রব্বানী, রসায়ন বিভাগের সাইমুন ইসলাম, বাংলা চতুর্থ বর্ষের সাব্বির হোসেন ও লোকপ্রশাসন বিভাগের রাব্বী খান বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এ আবেদন করেছে বলে জানা গেছে। প্রথম দুজন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবরে ও বাকি দুজন নিজ নিজ বিভাগের বিভাগীয় চেয়ারম্যানের নিকট আবেদন করেছে।

শিক্ষার্থীরা বিভিন্ন তারিখ ও সময়ের কথা উল্লেখ করে অভিযোগ করেছে, গণিত বিভাগের ২০১৩-১৪ শিক্ষা বর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত সহ ৮-১০ জন শিক্ষার্থী ক্লাশ চলাকালে ক্যাম্পাসে তাদেরকে খুঁজছে। আর এ জন্য তারা এখন নিররাপত্তাহীনতায় ভুগছে।

তবে অভিযুক্ত মহিউদ্দিন আহমেদ সিফাতের দাবি, ছাত্রলীগের বিরোধী শিবির তাকে হেয় করার জন্যই অসত্য অভিযোগ করছে। অভিযোগকারীরা নিয়মিত ক্লাশ করছে ও পরীক্ষা দিচ্ছে। বিশ^বিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম সাংবাদিকদের জানিয়েছেন, অভিযোগগুলো নিয়ে অভিযোগকারীদের ও অভিযুক্তের বক্তব্য শুনে প্রয়োজনে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন