বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গণপিটুনিতে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১১:২৪ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তি স্থানীয়দের গণপিটুনিতে নিহত হয়েছেন। স্থানীয় লোকজন ও পুলিশ বলছে নিহত ব্যক্তিসহ ৪জন গরু চুরি করে পালানোর সময় একজনকে আটক করে গণপিটুনি দিলে সে মারা যায়। ঘটনাস্থল থেকে ৮টি গরুর বাছুর উদ্ধার করা হয়েছে। উত্তেজিত জনতা গরু বহনকারী লেগুনা গাড়িটিতে আগুন দিয়ে খালের মধ্যে ফেলে দেয়।

বুধবার ভোর ৪টার দিকে চরফকিরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে এ গণপিটুনির ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে চরফকিরা ৮নং ওয়ার্ড অর্জুনতলা গ্রামের আবুল বাশারের বাড়ির জাকির হোসেনের ৪টি এবং নূর উদ্দিনের ৪টি গরুর বাছুর চুরি করে একটি লেগুনা গাড়িতে তুলে নিয়ে যাচ্ছিল একদল অজ্ঞাত ব্যক্তি। গরুর মালিকরা বিষয়টি টের পেয়ে আসপাশের লোকজনকে মোবাইলে ঘটনাটি অবগত করে। বুধবার ভোরের দিকে চারদিক থেকে লোকজন একত্রিত হয়ে মুক্তিযোদ্ধা বাজারের সাদ্দাম স্টোরের সামনে গাড়িটির গতিরোধ করে আটক করে। এসময় গাড়িতে থাকা ৪জনের মধ্যে ৩জন অন্ধকারের মধ্যে দ্রæত পালিয়ে গেলেও একজন আটক হয়। পরে উত্তেজিত লোকজন আটককৃত ব্যক্তিকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে মারা যায় সে। একসময় গরু বোঝাই লেগুনা গাড়িতে আগুন দিয়ে তা খালের মধ্যে ফেলে দেয় লোকজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, গণপিটুনিতে নিহত গরু চোরের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। গরু চুরি, উদ্ধার ও গণপিটুনিতে একজন নিহতের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন