শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবারের মত জুটি বাঁধছেন নাগা-রাশমিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৩:৫০ পিএম

প্রায় এক বছর ধরে শোনা যাচ্ছিলো মহেশ বাবু অভিনীত ‘সরকারু ভারি পাতা’ সিনেমার পরিচালক পরশুরামের আসন্ন তেলেগু সিনেমাতে চুক্তিবদ্ধ হবেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। আর এবার জানা গেল, সেই সিনেমাতেই প্রথমবারের মত জুটি বাঁধতে দেখা যাবে নাগা ও রাশমিকা মান্দানাকে। যদিও পরিচালকের তরফ থেকে এখনো চূড়ান্ত কোন ঘোষণা আসেনি। তবে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম জুড়ে এখন এমন খবরেই সয়লাব।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পরসুরাম তার নতুন সিনেমার চিত্রনাট্য নাগা চৈতন্যকে শুনিয়েছেন। গল্প শুনে কাজটি করার জন্য সম্মতি দিয়েছেন তিনি। আর ভারতের জাতীয় ক্রাশ রাশমিকাকে কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য নিতে চাচ্ছেন পরিচালক। এ নিয়ে কথা চলছে, সবকিছু ঠিক থাকলে সিনেমাটিতে নাগা-রাশমিকাকে রোমান্স করতে দেখা যাবে।

এর আগে ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত ‘গীতা গোবিন্দম’ সিনেমাতে এই চলচ্চিত্র নির্মাতার সাথে কাজ করেছিলেন রাশমিকা। এছাড়াও মহেশ বাবুর বিপরীতে ‘সরকারু ভারি পাতা’তে দেখা গিয়েছিল তাকে। তাইতো ধারণা করা হচ্ছে, পরিচালক তার পরবর্তী সিনেমাতেও এই অভিনেত্রীকেই চাচ্ছেন!

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘থ্যাঙ্ক ইউ’। বিক্রম কুমার পরিচালিত এ সিনেমা গত ২২ জুলাই মুক্তি পায়। তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এছাড়া নাম ঠিক না হওয়ার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

অন্যদিকে রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিতা রামাম’। গত ৫ আগস্ট মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুলকার সালমান। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুক্তির ৩ দিনে আয় করে ২২ কোটি রুপি। ‘গুড বাই’, ‘মিশন মজনু’ সিনেমার শুটিং শেষ করেছেন রাশমিকা। এছাড়া ‘বারিসু’, ‘পুষ্পা টু’, ‘অ্যানিমেল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন