বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

উর্বশীকে তৃতীয় স্ত্রী বানাতে চান চার সন্তানের জনক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১০:৪০ এএম

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা উর্বশী রাউতেলা। অভিনয়ের পাশাপাশি মডেলিং এবং ফ্যাশন জগতে আন্তর্জাতিকভাবে পরিচিত তিনি। অনেক পুরুষের স্বপ্নের নায়িকা তিনি। বিভিন্ন সময়ে অনেকেই তাকে দিয়ে বসেন প্রেম কিংবা বিয়ের প্রস্তাব। কিন্তু কারও প্রস্তাবেই এখন পর্যন্ত সাড়া দেননি এই বলিউড অভিনেত্রী। মুম্বাইয়ের এক সাক্ষাৎকারে এমনই এক অদ্ভুত প্রস্তাবের গল্প ফাঁস করলেন উর্বশী।

বিয়ের প্রস্তাব পাওয়ার বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে উর্বশী বললেন, ‘আমি বিয়ের অনেক প্রস্তাব পেয়েছি। এর মধ্যে এমন একজনের কাছ থেকে একটি প্রস্তাব পেয়েছিলাম, যার সঙ্গে আমার সংস্কৃতির অনেক পার্থক্য রয়েছে।’

তিনি আরও বলেন, ‘প্রস্তাব দেওয়া সেই ব্যক্তি কি মিসরের গায়ক। তার দুজন স্ত্রী এবং চারজন সন্তান রয়েছে। অনেক দূরে গিয়ে আমাকে বসবাস করতে হবে অথবা তাকেই এখানে এসে থাকতে হবে, এ ধরনের সিদ্ধান্ত নিতে চাইনি।’ তবে সেই গায়কের নাম বলেননি উর্বশী। তিনি না বললেও নেটিজেনরা ঠিকই খুঁজে বের করেছেন সেই গায়ককে। বিয়ের প্রস্তাব দেওয়া সেই গায়কের নাম মোহাম্মদ রমজান।

বছরখানেক আগে রমজানের ‘ভার্সাসি বেবি’ শিরোনামে একটি গানে মডেল হয়েছিলেন উর্বশী। সম্প্রতি কন্নড় সিনেমায় অভিষেক হয়েছে উর্বশী রাউতেলার। তবে অভিষেকটা রাঙাতে পারেননি তিনি। তার অভিনীত ‘দ্য লিজেন্ড’ সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ৮০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তির এক সপ্তাহে আয় করেছে মাত্র ৫ কোটি রুপি। গুঞ্জন রয়েছে, এ সিনেমার জন্য বলিউড সেনসেশন উর্বশী রাউতেলা পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি রুপি। এ গুঞ্জন সত্য হলে, যেকোনো দক্ষিণী নায়িকার চেয়ে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন তিনি।

উর্বশী রাউতেলা ২০১৩ সালে একটি রোমান্টিক কমেডি ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু করেন। শুধু অভিনয় নয়, ২০২১ সালে তার মুক্তি পায় তার প্রথম আন্তর্জাতিক মিউজিক অ্যালবাম। সর্বশেষ কান চলচ্চিত্র উৎসবেও অংশ নিয়ে রেড কার্পেটে আলো ছড়িয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন