মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরের হেরোইন বহনের মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৫:৩৩ পিএম

নাটোরের বড়াইগ্রামে হেরোইন বহনের মামলায় শওকত হোসেন নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। অপর আসামী মোঃ সার্ভিস নামে আপর একজনকে ৭ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দীন এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত শওকত হোসেন জামালপুর জেলার বকশিগঞ্জ থানার বায়েনপাড়া গ্রামের শারাফাত আলীর ছেলে ও মোঃ সার্ভিস বকশীগঞ্জের মিয়াপাড়ার ইংকু মিয়ার ছেলে। তবে দন্ডপ্রাপ্ত আসামী মোঃ সার্ভিস পলাতক রয়েছে।
মামলা সুত্রে জানা যায়, ২০২১ সালের ১ জানুয়ারী রাতে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেক পোস্ট বসিয়ে পরিবহনে তল্লাশি চালায় পুলিশ। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা গামী শ্রাবন্তি এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাসে তল্লাশীকালে বাসের যাত্রী শওকত হোসেনকে সন্দেহ হলে তার শরীর তল্লাশী করা হয়। এ সময় তার কোমড়ে প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে তাকে আটক করা হয়।
এ সময় অপর যাত্রী মোঃ সার্ভিসের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন সহ তাকেও আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়। আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে এই রায় ঘোষণা করেন। যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত শওকত হোসেনের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন