শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘোড়াঘাটে চাঞ্চল্যকর নিরাপত্তা প্রহরীকে গলা কেটে হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৬:১৭ পিএম

আজ (বৃহস্পতিবার) ঘোড়াঘাট উপজেলার মোজাম বিনোদন পার্কে নিরাপত্তা প্রহরী সবুজ শিকদার (২৫) কে গলা কেটে হত্যা ঘটনায় বিনোদন পার্কটির মালিক মোজাম্মেল হক (৬৫) তার জামাতা রাজু মিয়া (২৭) এবং পার্কের ম্যানেজার শাহিনুর রহমান শাহিন (৩২) হত্যায় জড়িত থাকার অভিযোগে ঘোড়াঘাট থানা পুলিশ গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ কর।

জানা যায়, গতকাল যায়, রাতে ঘোড়াঘাটের মোজাম বিনোদন পার্ক এর ভিতরে একটি কক্ষে পার্কে নিরাপত্তা প্রহরী সবুজ সিকদারকে হত্যা করে গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বুদ্ধরা। সকালে বিষয়টি জানাজানি হবার পর নিহতের বড় বোন সেলিনা বেগম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ঘোড়াঘাট থানা পুলিশ তিনজনকে আসামিকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

প্রকাশ দীর্ঘদিন ধরে মোজাম বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক মোজাম তার পার্কে বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ইতিপূর্বে পুলিশের হাতে গ্রেপ্তার হয়। এবং পার্কে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে বলে এলাকাবাসীর অভিযোগে জানা যায়।

ঘোড়াঘাট থানার তদন্ত ওসি শামসুল ইসলাম জানান, ভিকটিমের বড় বোনের থানায় দায়ের করা হত্যা মামলাতে এজারভুক্ত নামীয় ৩ আসামিকে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার আসামিদের আদালতে পাঠানো করা হয়েছে। অধিকতর তদন্তের হয়েছে। তিন আসামী কে রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন