শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে আল-আকসা হিফজ মাদরাসার উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৬:৩৩ পিএম

কক্সবাজার পৌরসভার পশ্চিম বাহারছড়া নাদিয়া ম্যানশনের চতুর্থ তলায় শুরু হয়েছে আকসা হিফজ মাদরাসা। কক্সবাজারের প্রবীণ এবং বিজ্ঞ আলেম-ওলামা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সাংবাদিক, স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আল-আকসা হিফজ মাদরাসার এই উদ্বোধনী অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল-কোরআন থেকে তিলাওয়াত করেন অত্র মাদরাসার পরিচালক হাফেজ জালাল উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী সবক প্রদান করেন কক্সবাজার বদর মোকাম জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল খালেক নেজামী।

প্রতিষ্ঠানের বৈশিষ্ট্য, লক্ষ, উদ্দেশ্য এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন আল-আকসা হিফজ মাদরাসার চেয়ারম্যান ও আলিফ লাম মীম জামে মসজিদের খতিব মাওলানা আরিফ উল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাহারছড়া গুলচক্কর জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা নুরুল আমিন,
ঘোনার পাড়া বায়তুন নুর জামে মসজিদের খতিব এবং কুতুবজোম দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা নুরুল হক ফারুকী, দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো প্রধান সাংবাদিক শামসুল হক শারেক, কক্সবাজার বদর মোকাম জামে মসজিদের কোষাধ্যক্ষ মাওলানা নুরুল হক চকরী, বিশিষ্ট শিক্ষানুরাগী মাহবুব আলম, সমাজ সেবক হামিদুল ইসলাম পুতু এবং শিক্ষানুরাগী জাফর আলম।

বক্তরা আল-আকসা মাদরাসার সার্বিক সফলতা কামনা করেন। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন প্রবীণ আলেমেদ্বীন হযরত মাওলানা শেহাব উদ্দিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন