শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিআইবিএম - এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৭:৫৬ পিএম

বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) -এ আজ মঙ্গলবার ‘সিএমএসএমইএস একসেস টু ফাইন্যান্স ইন বাংলাদেশ: স্কোপ ফর অল্টারনেটিভ ফাইন্যান্সিং অপশনস’ শীর্ষক এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এবং বিআইবিএম নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব আহমেদ জামাল। স্বাগত বক্তব্য রাখেন বিআইবিএম-এর সহযোগী অধ্যাপক এবং পরিচালক (গবেষণা, উন্নয়ন ও কন্সালটেন্সী) ড. আশরাফ আল মামুন। সভাপতিত্ব করেন বিআইবিএম-এর মহাপরিচালক ড. মোঃ আখতারুজ্জামান।

গোলটেবিল বৈঠকে গবেষণা প্রতিবেদন উপস্থাপন করেন বিআইবিএম-এর সহযোগী অধ্যাপক ড. মোঃ মোশাররেফ হোসেন। গবেষণা দলে অন্যান্যের মধ্যে রয়েছেন- বিআইবিএম-এর সহযোগী অধ্যাপক এবং পরিচালক (গবেষণা, উন্নয়ন ও কন্সালটেন্সী) ড. আশরাফ আল মামুন; বিআইবিএম-এর অধ্যাপক (সিলেকশন গ্রেড) মোহাম্মদ মহীউদ্দিন সিদ্দিকী; বিআইবিএম-এর অনুষদ সদস্য (প্রেষণে) এবং বাংলাদেশ ব্যাংকের পরিচালক মাহমুদ সালাহ্উদ্দিন নাসের এবং ঢাকা ব্যাংক লিমিটেডের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সম্মানিত আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিআইবিএমের ড. মোজাফফর আহমদ চেয়ার প্রফেসর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক অধ্যাপক ড. বরকত-এ-খোদা; বিআইবিএম-এর সুপারনিউমারারি প্রফেসর আলী হোসেন প্রধানিয়া এবং ব্যাংক এশিয়া লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরফান আলী প্রমুখ।

গোলটেবিল বৈঠকে সিনিয়র ব্যাংকার, শিক্ষাবিদ, গবেষক, বিআইবিএম-এর অনুষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন