বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বাঘায় বিকাশের দোকান থেকে ৩ লাখ টাকা ছিনতাই

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহীর বাঘার ছাতারি এলাকায় রিমন ইসলাম নামে এক ব্যক্তির বিকাশের দোকান থেকে দুই লাখ ৯৭ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বুধবার সন্ধ্যায় পর পার্শ্ববর্তী বলিহার গ্রামের চার যুবক রিমনকে মারপিট করে তার টেবিলের ডয়ার ভেঙ্গে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রিমন বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছে।
জানা গেছে, উপজেলার ছাতারি গ্রামের মৃত কামরুল মন্ডলের ছেলে রিমন ইসলাম তার নিজ বাড়ির সামনে ডিজিটাল কম্পিউটার এ্যান্ড সার্ভিস সেন্টার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলে সেখানে বিকাশ এবং নগদ এজেন্ট হিসাবে ব্যবসা পরিচালনা করে আসছেন। সেই সুবাদে তার সাথে অনেকেই অর্থ লেন-দেন করে থাকেন।
তবে পাশ্ববর্তী বলিহার গ্রামের নুরা প্রাং এর ছেলে শহিদুল ইসলাম গত এক মাস পূর্বে রিমনের মাধ্যমে কোন এক ব্যক্তির নিকট চার হাজার টাকা বিকাশ পাঠায়। কিন্তু এক মাস অতিবাহিত হওয়ার পরেও সে টাকা দিতে ব্যর্থ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার সকালে শহিদুল এবং রিমনের সাথে বাকবিতন্ড হয়। ঘটনার এক পর্যায় শহিদুল ইসলাম রিমনকে হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়। গত বুধবার সন্ধ্যায় দুইটি মোটর সাইকেলযোগে সে ও তার ভাতিজাসহ অপর দুই ব্যক্তি রিমনের দোকানে গিয়ে তার উপর হামলা চালায় এবং তার টেবিলের ডয়ার থেকে দুই লাখ ৯৭ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এ সময় হামলাকারিরা তার কম্পিউটারের মনিটর ভেঙ্গে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে শহিদুল ইসলামের মোবাইলে যোগাযোগ করা হলে তার ভাই সাইদুল ইসলাম ফোন রিসিভ করে বলেন, চার হাজার টাকা পাওয়ার ঘটনা সঠিক। কিন্তু টাকা ছিনতাইয়ের ঘটনা সঠিক না।
বাঘা থানা ওসি সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন