বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১১:৪০ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে উপজেলার বারমারী নন্নী তিনআনী মহাসড়কের বেকিকুড়া কাজীবাড়ি মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক।

নিহত সোহাগ পশ্চিম সমেশ্চুড়া উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এই ঘটনায় আলী আকবর (২৪) নামের আরেকজন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে সোহাগ ও তার বন্ধু আলী আকবর মিলে মোটরসাইকেলযোগে বারমারী বাজার থেকে নন্নী তিনআনী মহাসড়ক হয়ে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেকিকুড়া কাজীবাড়ি মোড় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার নিচে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষনা করেন। সেইসাথে আলী আকবরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন