শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

সাপাহারে ৩ দিনেও খোঁজ মিলেনি গৃহবধূর

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের মির্জাপুর গ্রামে খালেদা বেগম (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনকভাবে নিখোঁজের ঘটনা ঘটেছে।

নিখোঁজ গৃহবধূ খালেদা ওই গ্রামের নব মুসলিম নুর ইসলামের স্ত্রী ও উপজেলার কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের মেয়ে। মির্জাপুর গ্রামের বাসিন্দা নব মুসলিম নূর ইসলাম জানান, তার প্রথম স্ত্রী তাকেসহ সন্তান ও সংসার ফেলে রেখে চলে গেলে নিরুপায় হয়ে তিনি গত ৪/৫ মাস পূর্বে উপজেলার পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের স্বামী পরিত্যক্তা মেয়ে খালেদা বেগমকে বিয়ে করে নতুন করে ঘর সংসার শুরু করেন। ঘটনার দিন গত ১০ আগস্ট দুপুরে গৃহবধূ খালেদা পরিবারের লোকজনের অগোচরে ছাগলের জন্য ঘাঁস কাটতে যাওয়ার কৌশলে বাড়ি থেকে বের হয়ে মাঠে যায়। এ দিকে বিকেল গড়িয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। নুর ইসলাম কাজ থেকে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা খোলা,অনেক কিছুই অগোছালো ভাবে ঘরে পড়ে আছে। গ্রামের লোকজনের সহযোগীতায় নব মুসলিম নুর ইসলাম এ সময় সম্ভাব্য সকল স্থানে তার স্ত্রীর খোঁজ খবর নিয়ে কোন সন্ধ্যান করতে পারেনি। নবমুসলিম নুর ইসলাম আরও জানান তার স্ত্রী খালেদা চলে যাওয়ার সময় ঘরে রাখা বেশ কিছু টাকা, স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন সেট ও কাপড় চোপড় সাথে নিয়ে গেছে।

এ বিষয়ে পরদিন ১১ আগস্ট নব মুসলিম নুর ইসলাম স্থানীয় থানায় উপস্থিত হয়ে লিখিতভাবে ঘটনাটি পুলিশকে অবগত করেছেন। কোন স্বহৃদয় ব্যক্তি নিখোঁজ গৃহবঁধু খালেদার সন্ধ্যান পেয়ে থাকলে নিকটস্থ থানায় অথবা ০১৭৬৭৪০১৬৪৬ নং মোবাইলে জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন