মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সারা বিশ্বেই তেলের দাম শতভাগ বৃদ্ধি পেয়েছে আমরা তা করিনি

রাজশাহীতে তথ্যমন্ত্রী

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সারা বিশ্বেই তেলের দাম শতভাগ বৃদ্ধি পেয়েছে। আমরা কিন্তু তা করিনি। মূল্য সমন্বয় করে তেলের দাম পশ্চিমবঙ্গের সমান করা হয়েছে।

গতকাল শুক্রবার দুপুুরে রাজশাহীরব মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে শোকসভায় তিনি একথা বলেন ।
ড. হাছান মাহমুদ বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অন্যদিকে চীন ও তাইওয়ান মুখোমুখি। বিশ্বের সব জায়গায় অস্থিরভাব। এ অবস্থায় জ্বালানী তেলের মূল্য সর্বোচ্চ পর্যায়ে পৌছে গিয়েছিল। এখন সামান্য কমেছে। তবুও সেটাও অনেক বেশি। আগামীতে যখন বিশ্বে জ্বালানী তেলের মূল্য কমবে তখন আমরাও কমাবো। এটি নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোন সুযোগ নেই।

শোকসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, এমপি আয়েন উদ্দিন, কক্সবাজারের এমপি সাইমুম সরওয়ার কমল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মফিজ উদ্দিন কবিরাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন