শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘জীবিত’ টেডি বিয়ার গ্রেফতার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

গাড়ি চুরিতে অভিযুক্ত যুবক। পুলিশ বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়েও যুবকের খোঁজ পায়নি। হঠাৎ পুলিশের নজরে পড়ে ঘরের একপাশে রাখা বড় চেহারার টেডি বিয়ারের দিকে এবং সেটি নাকি শ্বাস নিচ্ছিল!
সন্দেহ হয় পুলিশের, পাকড়াও হয় চোর। চোর ধরার এই মজার ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছে ইংল্যান্ডের পুলিশ। ভাইরাল হয়েছে ‘টেডি বিয়ার চোরে’র ছবি। চোর ধরার আজব ঘটনা ও মজার ছবি পোস্ট করেছে ম্যাঞ্চেস্টার পুলিশ।
জানা গেছে, গাড়ি চুরিতে অভিযুক্ত ১৮ বছরের ওই যুবকের নাম জোশুয়া ডবসন। গত মে মাস থেকেই তাঁকে খুঁজছিল পুলিশ। গত মাসে গ্রেফতারি পরোয়ানা নিয়েই যুবকের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুরো বাড়ি তন্ন তন্ন করেও ডবসনের খোঁজ মিলেনি। এরপর এক পুলিশ কর্মকর্তার চোখে পড়ে ঘরের এক কোণে বিরাট চেহারার একটি টেডি বিয়ার। তারচেয়ে বড় কথা, ভাল করে লক্ষ্য করে দেখা যায়, সেটি বড় বড় শ্বাস ফেলছে!
ধরা পড়ে যান যুবক। সে আসলে পাঁচ ফুটের বিরাট টেডি বিয়ারের ভেতরে লুকিয়েছিল। শেষ পর্যন্ত পুলিশের চোখকে ফাঁকি দিতে পারেনি। ‘জীবিত’ টেডির ছবি দিয়ে এই ঘটনার কথাই ফেসবুক পোস্ট করে ম্যাঞ্চেস্টার পুলিশ। আর তা মুহূর্তেই ভাইরাল হয়। এদিকে টেডি বিয়ারে লোকানো চোরের কথা জানতে পেরে মজার সব কমেন্ট করেছে নেটিজেনরা। সূত্র : দ্য ইন্ডিপেনডেন্ট ইউকে, ফক্স নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন