বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে হতাহত ৩

মতিঝিলে ছাত্রীর আত্মহত্যা-বৃদ্ধের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর ডেমরায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২ জন। এছাড়া মতিঝিলে গলায় ফাঁস লাগিয়ে সিদ্ধেশ্বরী স্কুলের এক ছাত্রী আত্মহত্যা করেছে। অপরদিকে এছাড়া কমলাপুরের একটি বস্তি থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। উভয় ঘটনায় পথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ডেমরার শুন্নাটেংরা এলাকায় ব্যাটারিচালিত রিকশা উল্টে মঞ্জু মিয়া (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালক কবির সুমন (২৯) এবং অপর যাত্রী আল আমিন (৩৫)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত অটো চালক সুমন জানান, তার অটোরিকশাটি কোনাবাড়ি থেকে শুন্নাটেংরা এলাকায় চলে। রাতে কোনাবাড়ি থেকে শুন্নাটেংরা এলাকায় যাচ্ছিল। রাস্তায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল দু’জন। তখন তাদের সাইড দিতে গিয়ে সজোরে ব্রেক করলে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনিসহ দুই যাত্রী আহত হন। পরে হাসপাতালে যাত্রী মঞ্জু মারা যান। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহে।
এদিকে বৃহস্পতিবার রাতে মতিঝিলের এজিবি কলোনির একটি বাসায় গলায় ফাঁস লাগিয়ে ঐশী ভৌমিক (১৫) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সিদ্ধেশ্বরী স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল সে।
নিহতের বাবা ব্যবসায়ী সুবল চন্দ্র জানান, ঘটনার রাত সাড়ে ৯টার দিকে ঐশীকে খাবার খেতে বলায় সে পরে খেয়ে নিবে বলে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক সময় পেরিয়ে গেলেও সে দরজা না খোলায় তাকে তার মা ডাকাডাকি করেন। তবে কোন শব্দ পাচ্ছিলেন না। পরে রুমের দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। ঐশির আত্মহত্যার কারন জানাতে পারেনি তার পরিবার। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল মেঝো।
অপরদিকে দক্ষিণ কমলাপুরে বস্তি ঘর থেকে আবদুর রহমান (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে মতিঝিল থানার পুলিশ লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
মতিঝিল থানার এসআই জহুরুল ইসলাম জানান, দক্ষিণ কমলাপুর রুপালি ক্লাব সংলগ্ন বস্তির একটি টিনশেড ঘরে একাই থাকতেন ওই বৃদ্ধ। এলাকায় ভিক্ষাবৃত্তি করতেন। সকালে আশপাশের ঘরের লোকজন তাকে অচেতন অবস্থায় ঘরের ভেতর পড়ে থাকতে দেখে ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। লাশ উদ্ধারকালে বৃদ্ধের নাখ-মুখে রক্ত লেগেছিল। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন