শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিসেম্বরে ঢাকা মাতাতে আসছেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৯:৪৪ এএম

সানি লিওন ও শিল্পা শেঠির পর এবার ঢাকায় আসছেন বলিউড মাতানো আইটেম গার্ল নোরা ফাতেহি। নাচে-গানে তিনি এবার মাতাবেন বাংলাদেশের রাজধানীর মানুষকে। ঢাকায় আগামী ডিসেম্বরে একটি অনুষ্ঠানে অংশ নেবেন নোরা। ঢাকায় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন এ তারকা। এরই মধ্যে তার সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়ে গেছে বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন আয়োজক শাহজাহান ভুঁইয়া।

তিনি জানান, ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণী আয়োজনটি হবে। নোরার সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। ডিসেম্বরের মাঝামাঝি এ অনুষ্ঠানটি হবে।

মরক্কোন বংশোদ্ভূত নোরার জন্ম কানাডায়। সেখানে কেটেছে শৈশব। ছোটবেলা থেকেই তিনি ভারতের হিন্দি সিনেমার ভক্ত। বিশেষ করে গানগুলো তাকে আন্দোলিত করতো। তখন থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার। ২০১৪ সালে বলিউডে কাজ শুরু করেন তিনি। সে বছর কাজ শুরু করলেও এর বছর চারেক পর ২০১৮ সালে ‘সত্যমে জয়ন্তি’ সিনেমায় ‘দিলবার’ শিরোনামের গানে নেচে সবার নজর কাড়েন নোরা। গানটি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছিল।

এরপর ‘সাকি সাকি’, ‘ড্যান্স মেরি রানি’ ও ‘গারমি’সহ দর্শক মাতানো বেশ কিছু গানে পারফর্ম করেছেন তিনি। শুধু বলিউডেই নয়, দক্ষিণী ছবিতেও দর্শক মাতাচ্ছেন নোরা। একাধারে কাজ করছেন তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতে। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দা, মিউজিক ভিডিও ও রিয়েলিটি শোতেও নিয়মিত মুখ এই মরক্কোন সুন্দরী।

উল্লেখ্য, বলিউডের নন্দিত অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা গত মাসেই ঢাকায় এসেছিলেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ধারকান’, ‘বাজিগর’, ‘হাঙ্গামা’র মতো সুপারহিট হিন্দি সিনেমার এই নায়িকা। এর আগে চলতি বছরের মার্চে ঢাকায় ঘুরে গেছেন বলিউডের আরেক অভিনেত্রী সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন