বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

চাক্তাই খালে গোসল করতে নেমে ২ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৬:৩২ পিএম

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে একটি পাঁচতলা বিল্ডিং থেকে চাক্তাই খালে লাফিয়ে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ আগস্ট) বিকেল ৩টার দিকে জোয়ারের সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মামুন (১৮) ও হৃদয় (১৩)। তারা বাকলিয়ার মহাজন পাড়ার বাসিন্দা।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম গণমাধ্যমকে বলেন, পাঁচতলা ভবনের ওপর থেকে খালে লাফিয়ে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ ফায়ার সার্ভিস উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা গোসলের উদ্দেশে খালে গিয়েছিল। চট্টগ্রাম লামার বাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কামরুজ্জামান বলেন, খাতুনগঞ্জের পাঁচতলা একটি বিল্ডিং থেকে পাঁচজন চাক্তাই খালে লাফ দিয়েছিল। এর মধ্যে দুই জন পানির নিচ থেকে উঠতে পারেনি। বাকি তিন জন উঠে গেছে। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করেছি।

তিনি আরও বলেন, তারা চাক্তাই খালের মাটিতে আটকে গিয়েছিল। কাদা মাটিতে শরীর গেঁথে যাওয়ায় তারা আর উঠতে পারেনি। পরে আমাদের একটি ডুবরি টিম গিয়ে দুই জনের লাশ উদ্ধার করেছে। নিহত দুই জনের বিষয়ে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন