শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

বিক্ষোভের মুখে বন্ধ আমিরের ‘লাল সিং চাড্ডা’র প্রদর্শনী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৭:০২ পিএম

মুক্তির আগেই বয়কটের ডাক উঠেছিল আমির খানের ‘লাল সিং চাড্ডা’র বিরুদ্ধে। সেই রেশ পাওয়া গেল সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পর। গেল ১১ আগস্ট (বৃহস্পতিবার) মুক্তি পায় আমির খানের বহুল প্রতীক্ষিত এই সিনেমা। মুক্তির ২৪ ঘণ্টা পেরুতেই উঠেছে বিতর্কের ঝড়। ভারতের পাঞ্জাব প্রদেশের জালন্ধরে আমিরের নতুন এ সিনেমার প্রদর্শনী বন্ধ করে দেওয়া হয়েছে।

‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে দাবি করে একদল বিক্ষোভকারী প্রতিবাদ জানায়। এর ফলে সিনেমার প্রদর্শনী বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

যদিও বিক্ষোভকারীদের বিপরীতে অন্য একটি দল আমিরকে সমর্থন দেন। শিখ সংগঠনের কিছু সদস্য সিনেমাটির সমর্থনে স্লোগান তোলেন। তাদের দাবি, এই সিনেমাটি এক শিখ ব্যক্তির জীবনকে কেন্দ্র করে নির্মিত। সুতরাং হিন্দু সংগঠনগুলির সিনেমাটি প্রদর্শন বন্ধ করার অধিকার নেই। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে আমির নিজে কোনো প্রতিক্রিয়া দেননি।

এমনিতে মুক্তির পর বক্স অফিসে সুবিধা করতে পারছে না আমির খানের নতুন সিনেমাটি। প্রথম দুদিনে মাত্র ১৭ কোটি রুপির মতো আয় করেছে লাল সিং চাড্ডা। এর মধ্যে এখন বয়কটের দাবি নিশ্চয় আমির খানের কপালে চিন্তার ভাজ ফেলে দিয়েছে।

‘লাল সিং চাড্ডা’ অস্কারজয়ী কালজয়ী মার্কিন ছবি ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল হিন্দি রিমেক। এই সিনেমায় ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হয়েছে নাগা চৈতন্যর। এতে লালের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মোনা সিং। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন