মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শৈলকুপায় স্কুল কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১১

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৭:২২ পিএম

 


ঝিনাইদহের শৈলকুপায় মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচনকে কেন্দ্র করে দু’টি প্যানেলের ভোটার ও সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন পৌর কমিশনারসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮নং ওয়ার্ডের কমিশনার সাইফুল ইসলামসহ ১২ জন কে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এই সংঘর্ষ ঘটে।
ভোট নিয়ে সাবেক পৌর কাউন্সিলর শফি উদ্দিন ও আলমগীর হোসেন প্যানেলের মধ্যে পাল্টাপাল্টি হামলায় কবিরপুর এলঅকা রণক্ষেত্রে পরণিত হয়। বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছে, কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৪টি সদস্য পদে শনিবার সকাল ১০টা ভোট গ্রহণ শুরু হয়। ৬শ ৯৫ জন অভিভাবক সদস্য পদে তাদের ভোটাধিকার প্রয়োগ শুরু করলে দুটি প্যানেলের সদস্যরা ভোটারদের প্রভাবিত করতে থাকে। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
শফি উদ্দিন বলেন, আমার প্রতিপক্ষরা ভোটারদের হাত ধরে কেন্দ্রের মধ্যে নিয়ে যাচ্ছিল। এই দৃশ্য দেখে কেউ ঠিক থাকেতে পারে না। আলমগীর হোসেন বলেন, আমরা ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছিলাম, হঠাৎ প্রতিপক্ষরা হামলা শুর করে।
ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মতিউর রহমান জানান, ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন