রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কোমায় থেকে অভিনেত্রীর মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বাঁচানো যায়নি প্রিয়াঙ্কার বান্ধবী ও হলিউড অভিনেত্রী অ্যানি হেসকে। এক সপ্তাহ কোমায় থাকার পর মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের হাসপাতালে মৃত্যু হয় ৫৩ বছরের এই অভিনেত্রীর।
পরিবার-পরিজনের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা আমাদের উজ্জ্বল আলোটুকু হারিয়ে ফেললাম। তিনি যেমন দয়ালু, হাসিখুশি, সৎ বন্ধু ছিলেন, তেমনই ছিলেন এক জন স্নেহময়ী মা। উদাহরণ হিসাবে রেখে গেলেন কাজের প্রতি তার নিষ্ঠা। এতদিনের অভিনয় জীবনের ঔজ্জ্বল্য... আর তার ছেলেদের। এ সবের মধ্যেই বেঁচে থাকবেন অ্যানি।’

গত ৫ আগস্ট ঘটেছিল সেই ভয়াবহ দুর্ঘটনা। মার্কিন সংবাদমাধ্যম সূত্রে খবর, মাদক সেবন করে ক্যালিফোর্নিয়ার শহর সীমান্তে গাড়ি চালাচ্ছিলেন ‘দ্য ব্রেভ’ অভিনেত্রী। তার নীল ছোট কুপার একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে। তার পরই বিস্ফোরণ। আগুন জ্বলে ওঠে গাড়িতে। মুহূর্তেই ঝলসে যান অ্যানি। এক প্রত্যক্ষদর্শী বলেছেন, দুর্ঘটনার প্রায় সঙ্গে সঙ্গেই তাকে গাড়ি থেকে বার করে আনা হয়। কিন্তু ততক্ষণে অনেকটাই জ্বলে গিয়েছিল তার শরীর।

চিকিসকরা জানান, মাথায় মারাত্মক আঘাত লেগেছিল। চিকিৎসার পরও অ্যানির মস্তিষ্ক সাড়া দিচ্ছিল না। আইনত তাকে মৃত ঘোষণা করে লস অ্যাঞ্জেলসের হাসপাতাল। জানা যায়, অভিনেত্রীর ইচ্ছে ছিল, মরণোত্তর দেহ এবং অঙ্গপ্রত্যঙ্গ দান করবেন। সেই ইচ্ছেপূরণের জন্যই তার দেহে রক্ত সঞ্চালনের চেষ্টা করেন চিকিৎসকরা। সেই কাজ শেষ হলে ভেন্টিলেশন খুলে নিলে মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেত্রী।

খুব ছোট বয়সে অভিনয়ে এসেছিলেন অ্যানি। টেলিভিশনে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে কেরিয়ার শুরু করেন। ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ (১৯৮৭- ১৯৯১) টেলিভিশন সিরিজের মাধ্যমে দর্শকদের নজর কাড়েন। এ ছাড়াও ‘কোয়ান্টিকো’-তে প্রিয়ঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও তাকে দেখেছেন দর্শক। অভিনয় করেছেন অজস্র ছবিতে। সূত্র : দ্য গার্ডিয়ান, মেট্রো ইউকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন