শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্টোবরে মুক্তি পাবে আরিফিন শুভ’র ‘ব্ল্যাক ওয়ার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১:২৫ পিএম

চলতি বছরের অক্টোবর মাসেই পর্দায় আসছে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় কিস্তি ‘ব্ল্যাক ওয়ার’। আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পায় গত বছরের ৩ ডিসেম্বর। এরপর থেকেই শোনা যাচ্ছিল ঈদকে লক্ষ্য করে আসবে পরের সিক্যুয়েল। তবে সেটা হয়নি। এবার অক্টোবরকে লক্ষ্য করে সিনেমাটির পুরো টিম কাজ করছে বলে জানিয়েছেন এর পরিচালকদ্বয় সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

‘ব্ল্যাক ওয়ার’র বিষয়ে যোগাযোগ করা হলে এর অন্যতম পরিচালক ফয়সাল আহমেদ বলেন, ‘অনেকদিন ধরেই ছবিটির মুক্তির সঠিক মাস খুঁজছিলাম। অক্টোবরেই আমাদের সিনেমাটি আসছে। তারিখটি দ্রুতই আমরা সংবাদমাধ্যমকে জানাবো।’

সানী সানোয়ার বলেন, ‘অক্টোবরে মুক্তি আমরা আগেই চূড়ান্ত করেছিলাম। আজ সেই ঘোষণা এসেছে, আমাদের বেশ কিছু সিনেমা মুক্তি পাবে সেপ্টেম্বর-অক্টোবরে; সে কারণে এখনও মুক্তির তারিখ চূড়ান্ত করেনি। সবার সঙ্গে আলোচনা করেই তারিখ ঘোষণা করব আমরা, যাতে কোনও সিনেমার ক্ষতি না হয়।’

‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান সওদাগর প্রমুখ।

উল্লেখ্য, ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন