বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

হিন্দুত্ববাদী অপপ্রচার ব্যর্থ, তৃতীয় দিনে আয় বেড়েছে ‘লাল সিং চাড্ডা’র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৩:৪৯ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ১৪ আগস্ট, ২০২২

১১ আগস্ট মুক্তি পায় আমির খান ও কারিনা কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’। মুক্তির পর থেকেই বিশেষ করে হিন্দুত্ববাদীদের বিক্ষোভের সামনে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার উপক্রম হয় সিনেমাটি। তবে শনিবার, ১৩ আগস্ট সিনেমাটি কিছুটা আশার আলো দেখেছে। এদিন সিনেমাটি ৮.৭৫ কোটি টাকা সংগ্রহ করে, যা আগের তুলনায় ২০ শতাংশ বেশি। অংকটা ৪০ শতাংশ হলে কিছুটা পুষিয়ে যেত।

জানা গেছে, প্রথম দিনে মাত্র ১২ কোটি আয় করেছে ‘লাল সিং চাড্ডা’। তারপর দ্বিতীয় দিন ঘরে তুলেছে ৭ কোটি। তৃতীয় দিনে সিনেমাটি ৮.৭৫ কোটি টাকা আয় করে। সব মিলিয়ে অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটির আয় এখন পর্যন্ত ২৭.৭১ কোটি টাকা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সর্বভারতীয় ক্ষেত্রে দিল্লি, উত্তরপ্রদেশ এবং পূর্ব পাঞ্জাব থেকেই মূলত ৪০ শতাংশ আয় হচ্ছে সিনেমাটির। অন্য দিকে মহারাষ্ট্র, গুজরাতের প্রতিক্রিয়া সম্পূর্ণ বিপরীত। বহু মানুষ একযোগে সিদ্ধান্ত নিয়ে এ ছবি বয়কট করেছেন বলে জানা গিয়েছে। সে কারণেই এতটা প্রতিকূল পরিস্থিতি বলে মনে করছেন নির্মাতারা।

যদিও ‘লাল সিংহ চাড্ডা’ নিয়ে ভিন্‌ দেশি প্রতিক্রিয়া এসেছে ভালই। টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪-এর ‘ফরেস্ট গাম্প’ অনুসরণে নির্মিত বলিউড সিনেমাটিকে অস্কারের নিজস্ব পেজে সম্মান জানানো হয়েছে শনিবার।

অ্যাকাডেমির সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ক্লিপ শেয়ার করা হয়েছে, যাতে দেখানো হয়েছে, কী ভাবে ভারতীয় সংস্করণেও অস্কারজয়ী আসল ছবির জাদুকে পুনরায় জীবন্ত করে তোলা হয়েছে। অ্যাকাডেমির পোস্টে ‘লাল সিংহ চাড্ডা’র ভিডিয়োটির ক্যাপশনে দুই ছবির তুলনা টেনে লেখা ছিল, রবার্ট জেমেকিস এবং এরিক রথের সেই গল্প। যেখানে সরল, সাধারণ এক মানুষ দুনিয়া বদলে দিয়েছিল। অভিনয়ে টম হ্যাঙ্কস। আর এ দিকে অদ্বৈত চন্দন এবং অতুল কুলকার্নির ‘লাল সিংহ চড্ডা’য় সেই ভূমিকায় আমির খান। উপরে ছিল দুই ছবির ইমোজি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন