শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ডাকাতদের আঘাতে নৈশপ্রহরী মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৪:৫৬ পিএম

যশোরের ঝিকরগাছা উপজেলায় আব্দুস সামাদ (৭০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার রাত আড়াইটার দিকে জেলার ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে এ ঘটনা ঘটে। আব্দুস সামাদ ঝিকরগাছা উপজেলার বেড়েলা গ্রামের মৃত তুফান মোড়লের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৮-১০ জনের একটি ডাকাত দল রাতে রাজাপট্টির অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কশপে হানা দেয়। তারা ওই মার্কেটের চার নৈশপ্রহরীকে হাত, পা, মুখ গামছা ও স্কচটেপ দিয়ে বেঁধে রাখে। এ সময় ডাকাতদের আঘাত ও শ্বাসরোধে নৈশপ্রহরী সামাদের মৃত্যু হয়। এরপর ডাকাত দল ওই দোকান থেকে ২৫টি ব্যাটারি লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নৈশপ্রহরীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আব্দুস সামাদকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
দোকান মালিক খায়রুল ইসলাম বলেন, ‘ডাকাতরা তালা কেটে অন্তত ২৫টি হ্যামকো ব্যাটারি (ট্রাক ও আইপিএসে ব্যাটারি) নিয়ে গেছে। ব্যাটারিগুলোর মূল্য প্রায় চার লাখ টাকা।’
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, জড়িতদের শনাক্ত ও আটকে অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় হত্যা ও ডাকাতি মামলা করার প্রক্রিয়া চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন