শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসলাম অবমাননার বিরুদ্ধে কঠোর আইনের দাবি হেফাজতের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৯:১১ পিএম

মালয়েশিয়া প্রবাসী নোয়াখালীর বেগমগঞ্জের আবদুল্লাহ আল মামুন কর্তৃক পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। অবিলম্বে ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে কঠোর আইন পাসের দাবি জানিয়েছেন হেফাজত নেতারা।

রবিবার (১৪ আগস্ট) হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানীর সই করা গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব বিষয় জানানো হয়েছে। হেফাজতের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা সাজিদুর রহমান বিবৃতিতে বলেন, মালয়েশিয়া প্রবাসী নোয়াখালীর বেগমগঞ্জের আবদুল্লাহ আল মামুন পবিত্র কুরআন অবমাননা করে মুসলমানদের হৃদয়ে আঘাত করেছেন। তিনি মালয়েশিয়া অবস্থান করে এই উস্কানিমূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন। ইতোমধ্যে তার নিজ এলাকা বেগমগঞ্জের কাদিরপুরের ঘাটালার জনগণ তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। এলাকার জনগণ তাকে বয়কটের ডাক দিয়েছেন।

আমরা সরকারের কাছে আবেদন জানাই, এ ধরনের উস্কানিদাতাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিতে হবে। এরা ইসলাম অবমাননা করে মুসলমানদের অনুভূতিতে আঘাত করছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে দেশে বিশৃঙ্খলা তৈরি হবে। হেফাজতের আমির ও মহাসচিব বলেন, আমরা সরকারের কাছে দাবি জানাই, অবিলম্বে ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে কঠোর আইন পাস করুন। যতদিন ইসলাম অবমাননার বিরুদ্ধে কঠোর আইন তৈরি না হবে, ততদিন এই ধরণের কর্মকাণ্ড ঘটতে থাকবে। এসবকে কেন্দ্র করে দেশে বিশৃঙ্খলা তৈরি হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন