শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে ৫ স্কুল শিক্ষার্থীকে বহিষ্কার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বেগমগঞ্জে স্কুলে ক্লাস চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে দোকানে আড্ডা দেওয়ার অভিযোগে পাঁচজন শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃত ছাত্ররা হলো, ৮ম শ্রেণির ছাত্র আলী করিম, ৯ম শ্রেণির ছাত্র সাজ্জাদ হোসেন, সাখাওয়াত হোসেন, এমরান হোসেন, ইস্রাফিল হাসান সাইমুন। গতকাল রোববার দুপুর ২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন এক বহিষ্কার নোটিশে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, একই দিন বেলা ১১টার দিকে তাদের সাময়িক বহিষ্কার করা হয়।
নোটিশে বলা হয়, এই বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকের অবগতির জন্য জানানো যাচ্ছে, শিক্ষা প্রতিষ্ঠান চলাকালীন বাজারে আড্ডা দেওয়া, হোটেলে খাওয়া ও বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের কারণে পাঁচ ছাত্রকে ১৪ আগস্ট ২০২২ তারিখ হতে সাময়িক বহিষ্কার করা হলো। একইসঙ্গে বিদ্যালয়ের অন্য ছাত্র-ছাত্রীদের সতর্ক করা হলো।
রাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর চৌধুরী সেলিম বলেন, গতকাল রোববার বেলা সাড়ে ১০টার দিকে স্কুলে ক্লাস চলাকালীন স্কুলের পোশাক পরিহিত পাঁচ শিক্ষার্থীকে রাজগঞ্জ বাজারে একটি আড্ডা দিতে দেখি। পরে তাদের আটক করে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে পাঠাই। পরবর্তীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই পাঁচ শিক্ষার্থীকে ভয় দেখানোর জন্য সাময়িক বহিষ্কার করেন।
রাজগঞ্জ ইউনিয়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন বলেন, বহিস্কৃত পাঁচ শিক্ষার্থীকে এর আগে সতর্ক করা হয়েছে। তারা বিদ্যালয়ে শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন