মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

মহানগর

স্বাধীনতা বিরোধী চক্র দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত : বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৯:৫৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী চক্র দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আজ রোববার দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণ সভা ও বঙ্গবন্ধু বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহা উদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখন এরা দেশকে শ্রীলঙ্কা করার চিন্তা করে দেশকে অস্থিতিশীল করতে চায়। মানুষকে উসকে দিয়ে নতুন করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। এরা কখনো দেশের ভালো চায়না।

তিনি বলেন, এরা সব সময় দেশের ক্ষতি চায়। হাওয়া ভবনের তাদের কর্ণধার এখন বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে এবং তার সহযোগীরা সেই ষড়যন্ত্র বাস্তবায়নে নানা ফাঁদ তৈরি করছে।

তিনি বলেন, শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আমাদের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে পাশে দাঁড়িয়েছেন। সব সময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে আমাদের থাকতে হবে। যারা জাতির পিতার হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মত কথা বলবে তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে এবং সামনেও চলবে। তাদের কোন ছাড় দেওয়া হবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ধৈর্য ও সহনশীলতার সাথে আমাদের কাজ করতে হবে। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দিব তারপরও আমরা খুনিদের সামনে আসতে দিবোনা। তাদের সামনে মাথানত করবো না।

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত যাতে কোনো ষড়যন্ত্র করতে না পারে সেজন্য আপনাদের ছাত্রলীগদের ঐক্যবদ্ধভাবে অতীতের ন্যায় বলিষ্ঠ ভূমিকায় থাকতে হবে। রাজপথে থেকে সকল সমস্যার মোকাবেলা করতে হবে। বিএনপি-জামাত যেন দেশে আর কোনো প্রকার ষড়যন্ত্র করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে এবং কোথাও ষড়যন্ত্র হলে তা শক্ত হাতে রাজপথে নেমে প্রতিহত করতে হবে।

সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন