বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

স্বাধীনতাবিরোধীরা আজও বাংলাদেশকে হারিয়ে দেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত: মসিক মেয়র

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৯:১০ পিএম

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা, বঙ্গমাতা ও পরিবারের অন্যান্য সদস্যদের হত্যাকান্ড ছিলো ইতিহাসে বর্বর এবং নৃশংসতম। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে স্বাধীনতাবিরোধীচক্র বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিলো। এ স্বাধীনতাবিরোধীরা আজও ক্রিয়াশীল। বাংলাদেশকে হারিয়ে দেওয়ার ষড়যন্ত্রে তারা লিপ্ত। সেই ষড়যন্ত্রকে রুখতে বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের সংগঠিত থাকতে হবে, দেশের জন্য কাজ করে যেতে হবে।


সোমবার (১৫ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে সিটি করপোরেশন প্রাঙ্গণে গরীব-অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন শেষে মেয়র টিটু এসব কথা বলেন।


তিনি আরও বলেন, শোককে শক্তিতে পরিণত করার প্রতীক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই বাংলাদেশ একসময়ের তলাবিহীন ঝুড়ি থেকে আজ রূপান্তরিত হয়েছে আধুনিক প্রযুক্তিনির্ভর অদম্য দেশ হিসেবে রূপান্তরিত হয়েছে। শোককে শক্তিতে পরিণত করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে বঙ্গবন্ধুর সোনার বাংলা।


এসময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্যানেল মেয়র-২ মাহবুবুর রহমান, অন্যান্য কাউন্সিলর, সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাকর্মচারি প্রমুখ উপস্থিত ছিলেন।।


এর আগে, সকালে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিন¤্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন মেয়র টিটু। দিনব্যাপী বিভিন্ন রাষ্ট্রীয় এবং আওয়ামী লীগ, ও তার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মসূচিতে অংশগ্রহণ করে মসিক মেয়র ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন