বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

পাপ থেকে বাঁচার জন্য যে পরামর্শ দিলেন প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:৪৯ এএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়ই ছবি শেয়ার করেন, মনের অনুভূতি ফুটিয়ে তোলেন স্ট্যাটাসে। কখনো আবার অনুসারীদের পরামর্শ দেন।
সম্প্রতি ভক্তদের একটি পরামর্শ দিয়েছেন প্রভা। জানিয়েছেন, কীভাবে পাপ থেকে নিজেকে নিরাপদ রাখা যায়। সাথে রেস্তোরাঁয় তোলা একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

সেই পোস্টে প্রভা লিখেছেন, ‘আমার জীবনে সবচেয়ে বেশি যে জিনিস দেখেছি, তা হলো- যেখানে বেশি মানুষ, সেখানেই গীবত। যদি কিছু মানুষ একত্রিত হয়, তারা অন্যের নামে গীবত করা শুরু করে দেয়।’

ভক্তদের পরামর্শ দিয়ে প্রভা লিখেছেন, ‘যখনই তুমি এমন কোনো দৃশ্য দেখবে, চেষ্টা করবে সেটা এড়িয়ে যেতে। চেষ্টা করবে, অন্য কোথাও যেতে। তাহলে তুমি পাপ থেকে নিরাপদ থাকবে, এবং যার নামে গীবত করা হচ্ছে, তার ঘৃণা থেকেও বাঁচতে পারবে। অন্যথায় তুমি কেবল সেখানে উপস্থিত থাকার কারণেই পাপী হয়ে যাবে।’

প্রভা অভিনীত ‘কাউন্টডাউন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক বর্তমানে প্রচার হচ্ছে। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির আরটিভিতে প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ। এ ছাড়াও নিয়মিত সিঙ্গেল নাটকে অভিনয় করছেন তিনি।

উল্লেখ্য, একটা সময় নাটকের নিয়মিত মুখ ছিলেন প্রভা। তবে ব্যক্তিগত জীবনের একটি ঘটনায় তীব্র সমালোচনার মুখে পড়েন। সেই ধাক্কা কাটিয়ে সামলে উঠতে তার অনেক সময় লেগেছিল। এখন প্রভাবে খুব কম নাটকেই কাজ করতে দেখা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Khondaker Islam ১৭ আগস্ট, ২০২২, ১:০৩ এএম says : 0
Absolutely right Prova.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন