শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সাকিবের দেখা পেল ভক্ত খুদে ‘সাকিব’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৫:২৫ পিএম | আপডেট : ৫:৪১ পিএম, ১৬ আগস্ট, ২০২২

অবশেষে দীর্ঘদিনের ইচ্ছা পুরোণ হল খুদে সাকিবের। প্রিয় ক্রিকেটারের দেখা পাওয়ার জন্য অনেক দিন ধরেই মিরপুর স্টেডিয়ামের গেটে দাঁড়িয়ে থাকার পর অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হলো।

আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা হয়ে গেল দুই সাকিবের। বিশ্বসেরা সাকিব আল হাসানের সঙ্গে মিরপুর স্টেডিয়ামের আশপাশেই ঘুরঘুর করত এই খুদে সাকিব। মিরপুরেই তার বাড়ি। আজ মঙ্গলবারও সাকিবের দেখা পাওয়ার আশায় এসেছিল সে। অবশেষে সাকিব গেট দিয়ে ঢুকতেই তাকে চিনে ফেলেন। এরপর ডেকে নেন কাছে।

সাকিব নাঈমকে নাম জিজ্ঞেস করলে সে গর্বের সঙ্গে জবাব দেয়, ‘সাকিব আল হাসান’। তখন সাকিব হেসে তার নামে নাম রাখার কারণ জানতে চান। নাঈম তাকে জানান, ‘আমি নিজেই নিজের নাম সাকিব আল হাসান রেখেছি। আপনার খেলা ভালো লাগে বলে আপনার নামে নাম রেখেছি।’

এরপর ছোট্ট ভক্তকে নিয়ে মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করেন সাকিব। নিয়ে যান ইনডোরে। সেখানে সাকিবকে কয়েকটা বলও করেছে ছোট্ট সাকিব। এ সময় সে সাকিবের কাছে জার্সি-কেডসের আবদার করে। নাঈমের মাপের জার্সি-কেডস কিনতে একজনকে বাইরে পাঠিয়েছিলেন সাকিব। কিন্তু ভালো কোয়ালিটির পণ্য না পাওয়ায় সাকিব আগামীকাল নিজের জার্সি-কেডসই দিয়ে দেবেন বলে অঙ্গীকার করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন