শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফখর জামানের সেঞ্চুরির দিনে বাবরের ২৬ রানের অক্ষেপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৬:০৭ পিএম

প্রথমবারের মত নেদারল্যান্ডসের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান। সিরিজের প্রথম ওয়ানডে সেঞ্চুরি পেয়েছেন ফখর জামান। তবে মাত্র ২৬ রানের জন্য সেঞ্চুরির দেখা পায়নি ক্যাপ্টেন বাবর আজম।

 

সেঞ্চুরির পর ব্যক্তিগত ১০৯ রানে ফিরে গেছেন ফখর। তার ১০৯ বলের ইনিংসে ১২টি বাউন্ডারি ও একটি ছক্কার মার রয়েছে। ওয়ানডে ক্যারিয়ারে এটি ফখরের অষ্টম সেঞ্চুরি। অধিনায়ক বাবর আজম ৮৫ বলে ৬টি বাউন্ডারি ও একটি ছক্কায় ৭৪ রান করে বিদায় নেন। এ প্রতিবেদন খেলা পর্যন্ত ৩৯ ওভারে ৪ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ১১৪ রান।

 

 এ আগে ওয়ানডে, টি-টোয়েন্টি কোন ফরম্যাটেই দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। এই ম্যাচ দিয়ে প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হল পাকিস্তান-নেদারল্যান্ডস ক্রিকেট দল। 

 

এ আগে ওয়ানডে, টি-টোয়েন্টি কোন ফরম্যাটেই দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। এবারের সিরিজটি বিশ্বকাপ ওয়ানডে সুপার লিগের অর্ন্তভুক্ত। তাই দু’দলের কাছেই এই সিরিজের গুরুত্ব অনেক বেশি।

 

আন্তর্জাতিক ক্রিকেটে মোট চারবার মুখোমুখি হয়েছে পাকিস্তান-নেদারল্যান্ডস। এরমধ্যে তিনবার ওয়ানডেতে ও একবার টি-টোয়েন্টিতে। সবগুলোই ছিলো বিশ্বকাপের মঞ্চে। আর সবগুলো ম্যাচেই জয় পেয়েছে পাকিস্তানের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন