শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শেষ হতে চলেছে ‘মন ফাগুন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

শেষ হতে চলেছে স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। আর ধারাবাহিকের সঙ্গেই শেষ হতে চলেছে পিহু আর ঋষির প্রেমকাহিনী। ১৭ অগাস্ট হবে এর শেষ শুটিং। ২১ অগাস্ট হবে শেষ প্রচার। বলে রাখা ভাল এই ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় ডেবিউ করেন মডেল সৃজলা গুহ। শনের সঙ্গে তাঁর জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। প্রায় একবছর এই ধারাবাহিকের মাধ্যমে শন ও সৃজলা গুহকে পেলেন দর্শক।
এমনকি শন ও সৃজলা ছাড়া বাকি চরিত্রের অভিনেতাদের মধ্যেও এক আলাদা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল। তাই সকলেরই মন খারাপ। বলে রাখা ভালো পর্দার ননদ অর্থাৎ গীতশ্রী রায়ের সঙ্গে সৃজলার বেশ ভাল সম্পর্ক। মাঝেমাঝেই তাদের দেখা যায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রিল ভিডিও বানাতে। শুটিং এর ফাকে নানা সময় দেখা যায় তাঁদের সময় কাটাতে। তাই ধারাবাহিক শেষ হতে চলার মুখে সংবাদমাধ্যমের কাছে স্মৃতি রোমন্থন করতে গিয়ে সৃজলা জানিয়েছেন, ”এই ধারাবাহিক আমাকে গীতুকে দিয়েছে। এর থেকে বড় আর কী হতে পারে?”
সৃজলার মত শুটিং ফ্লোরকে মিস করবেন গীতশ্রী রায়ও। তাঁর কথায় এতদিন কাজ করতে করতে এটাই আমার পরিবার হয়ে গিয়েছিল। সৃজলার কথা কি আর বলব? ওর সঙ্গে তো আমি বাইরে দেখা করে আড্ডা দেব। একবছরের যাত্রা শেষ করতে চলেছে ‘মন ফাগুন’। জার্নি শেষে এই ¯øটে দেখা যাবে এবার থেকে ‘মাধবীলতা’ নামক নতুন ‘ধারাবাহিক’।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন